সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

প্রথম স্ত্রী রিনা দত্ত চড় মেরেছিলেন আমির খানকে! কিন্তু কেন?

ডেইলি সিলেট ডেস্ক ::

বলিউড পারফেক্টশনিস্ট আমির খান নেটফ্লিক্সের নতুন শো ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’তে হাজির হয়েছিলেন। সেখানে ব্যক্তিগত জীবনের নানান ঘটনা প্রকাশ করেন আমির। জানান, প্রথম স্ত্রী রিনার হাতে নাকি চড় খেয়েছিলেন বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’।

আমির জানান, ঘটনাটি ঘটেছিল তার বড় ছেলে জুনেইদের জন্মের সময়। হাসপাতালে প্রসব যন্ত্রণায় কাতরাচ্ছিলেন রিনা। ভালো স্বামী হতে গিয়ে তাকে ব্রিদিং এক্সারসাইজ করানোর চেষ্টা করছিলেন আমির। নিজেও তা করছিলেন। রিনাকে শান্ত করার আপ্রাণ চেষ্টা করছিলেন তিনি। তার বদলে পান থাপ্পড়। আমিরের গালে কষিয়ে থাপ্পড় মেরে রিনা বলেন, “এই সব বন্ধ কর!”

আমির আরও জানান, বাস্তব জীবনের এই ঘটনা থেকে অভিনেতা হিসেবে তিনি একটি গুরুত্বপূর্ণ শিক্ষা পেয়েছিলেন। প্রসবের যন্ত্রণা সাংঘাতিক হয়। আর যন্ত্রণার এই পর্যায়ে মানুষের মুখে কষ্টের অভিব্যক্তি থাকে না। তার বদলে থাকে বিস্ময়। শরীর প্রচণ্ড পরিমাণে শক পায়। তা থেকেই এই বিস্ময়ের অভিব্যক্তি বলে মনে করেন তারকা।

ক্যারিয়ারের সাফল্য পাওয়ার আগেই ১৯৮৬ সালে রিনা দত্তকে বিয়ে করেছিলেন আমির। তার পর ছেলে জুনেইদ ও মেয়ে ইরার জন্ম হয়। আমিরের সফল ক্যারিয়ারেও রিনার অবদান রয়েছে। ২০০৫ সালে কিরণকে বিয়ে করেন আমির। আমিরের ‘লগান’ সিনেমার সহ-প্রযোজক ছিলেন কিরণ। প্রথমে শোনা গিয়েছিল, ‘লগান’-এর সেটেই দুজনের প্রেম। কিন্তু পরে কিরণ জানান, ছবি মুক্তি পাওয়ার অনেক পরে তাদের মেলামেশা শুরু হয়। তারপর বিয়ে। বিয়ের পর সারোগেসির মাধ্যমে ছেলে আজাদকে পান আমির-কিরণ। ২০২১ সালের জুলাই মাসে বিচ্ছেদের ঘোষণা করেন তারা। জানান, ছেলের দায়িত্ব যৌথভাবে পালন করবেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: